ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে ইনকাম [ 2023 ] 

youtube thake taka income

ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে ইনকাম কিভাবে করা যাই আজ আমি আপনাদের এটাই বলবো। কোনো ভিডিও না বানিয়ে ইউটুবে থেকে টাকা ইনকাম করা যাই এটা একদম সত্যি কিন্তু কিভাবে আপনি করবেন আজ আমি আপনাদের বলবো। 

ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে ইনকাম তো আপনি করতে পারবেন কিন্তু আমি আগে বলি এটা কতটা ভালো আর কতটা খারাপ। আমি  মনেকরি যে youtube এ নিজে ভিডিও বানিয়ে ইনকাম করাটা বেস্ট এতে আপনার কোনো রকম সমস্যা হবেনা। কিন্তু ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে ইনকাম তো আপনি করতে পারবেন কিন্তু তার কোনো গেরান্টি নেই যে আপনি কতদিন ইনকাম করতে পারবেন। 

ইউটিউব থেকে ইনকাম

আমি আপনাকে রিক্যামেন্ট করবো যে আপনি নিজে ভিডিও বানিয়ে ইনকাম করুন । 

তো আমি আপনাকে এখন বলবো যে কিভাবে ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে ইনকাম করতে হয়। তো চলুন শুরু করি  আর জন্য আপনাকে ভিডিও ডাউনলোড করতে হবে তারপর আপনাকে youtube এ আপলোড করতে হবে। আপনি youtube বাদে যে কোনো সোলাল মিডিয়া থেকে ভিডিও ডাউনলোড করে youtube এ আপলোড করতে পারেন। 

যেমন ইনস্টাগ্রাম থেকে ফেইসবুক থেকে আরো বিভিন্ন রকমের সোসাল মিডিয়া থেকে ভিডিও ডাউনলোড করে আপলোড করতে পারেন। 
যদি আপনি youtube থেকে ভিডিও ডাউনলোড করে youtube এ আপলোড করেন তাহলে আপনি ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে ইনকাম করতে পারবেন না। 

আমি আপনাকে কিছু ট্রিকস বলবো যার মাধ্যমে ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে ইনকাম করতে পারবেন। আপনি ইনস্টাগ্রাম থেকে ভিডিও ডাউনলোড করে আপনার youtube চ্যানেল এ আপলোড করতে পারেন এতে আপনার কোনো রকমের সমস্যা হবেনা। 
যদি আপনি ইনস্টাগ্রাম থেকে ভিডিও ডাউনলোড করে একটু এডিটিং করেন তাহলে আরো একটু ভালো হয়। কারণ সবটাই কপি করাটা ঠিক হবেনা। 

প্রথম ১০০০ সাবস্ক্রাইব কিভাবে পূর্ণ করবো 

এখন হয়তো আপনি এটা বলবেন যে কিভাবে  প্রথম ১০০০ সাবস্ক্রাইব কিভাবে পূর্ণ করবো। এর জন্য আমি আপনাকে বলবো যে আপনি ইনস্টাগ্রাম থাকে শটস ভিডিও ডাউনলোড করে আপনার চ্যানেল এ আপলোড করুন। এতে আপনার  প্রথম ১০০০ সাবস্ক্রাইব খুব তাড়াতাড়ি পূর্ণ হয়ে যাবে। হা শটস ভিডিও আপলোড করতে হবে তার সাথে আপনাকে লং ভিডিও আপলোড করতে হবে।   
আপনার চ্যানেল এ শটস এবং লং ভিডিও আপলোড করতে হবে। 

এতে আপনার চ্যানেল এ খুব তাড়াতাড়ি ১০০০ সাবস্ক্রাইব কমপ্লিট হয়ে যাবে আর লিং ভিডিও উপলোড করলে ৪০০০ ঘন্টা ওয়াচ টাইম কমপ্লিট হয়ে যাবে। 
আর একটা খুব ইম্পর্টেন্ট কথা আমি আপনাকে বলতে চাই আপনি আপনার youtube চ্যানেল এ মিক্স ভিডিও আপলোড করবেন না। 

আমি আপনাকে আর একটু ভালো করে বলি শাপস মনে করুন আপনি মোবাইল ফোন  ভিডিও আপলোড করছেন আপনার youtube চ্যানেল এ। তাহলে আপনাকে মোবাইল ফোন নিয়ে ভিডিও আপলোড করতে হবে আপনার ইউটুবে চ্যানেল এ আর অন্য কোনো না। 

যেমন জামা বা হাড়ি বা আরো অন্য কিছু হতে পারে। আপনি চেষ্টা করবেন এক রকমের ভিডিও আপলোড করতে তাহলে আপনার চ্যানেল তা ভাইরাল হবে এবং সবাই জানবে আপনাকে যে আপনার একটা youtube  চ্যানেল আছে। 

এই ছিলো আপনার জন্য কিছু হিলফুল ট্রিকস কেমন লাগলো কমেন্ট করে জানাতে পারেন।